kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

৩৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৫

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৫ ডিসেম্বর, ২০১৯ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



৩৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নে এক অভিযান চালিয়ে র‍্যাব গ্রেপ্তার করেছে ৫ মাদক ব্যবসায়ীকে। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোহাম্মদ হাসেন। তার সহযোগী হিসেবে গ্রেপ্তার করা হয় চার নারীকে। রবিবার বিকেলে ব্রাক্ষন্দী এলাকায় এ অভিযানকালে জব্দ করা হয়েছে ৩৭ কেজি গাঁজা ও নগদ ৫৯  হাজার টাকা।

সূত্র জানায়, র‌্যাব-২ এর জেসিও নায়েব সুবেদার কাজী আজাদের নেতৃত্বে একটি টিম রবিবার বিকেলে অভিযান চালায় ব্রাক্ষন্দী এলাকায়। সেখানে সাবেক মেম্বার হাসেনের দুটি বাড়িতে তল্লাশি চলে। জব্দ করা হয় বিপুল পরিমান গাঁজা ও মাদক বিক্রির ৫৯ হাজার টাকা। এ সময় গ্রেপ্তার করা হয় মোহাম্মদ হাসেন (৫৫), শেলিনা (৪৫), মাজেদা (৪৩), নিলুফা (৩৭) ও লাইলী বেগমকে (৪২)। গ্রেপ্তার করা আসামিদের মধ্যে হাসেন ব্রাক্ষন্দী ইউনিয়নের সাবেক সদস্য। শেলিনা তারা স্ত্রী। অন্য নারীদের মধ্যে মাজেদার বাড়ী ব্রাক্ষনবাড়িয়ার বিজয়নগর থানার নলঘরিয়া গ্রামে। তার স্বামীর নাম মোহাম্মদ খোকন। নিলুফা ও লাইলী বেগমের বাড়ী ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ গ্রামে। নিলুফার স্বামীর নাম শরীফ। লাইলী বেগমের স্বামী নিজাম উদ্দিন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, গ্রেপ্তার করা সাবেক ইউপি সদস্য হাসেনসহ আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। তাদের ৫ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা