kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

ধর্মপ্রতিমন্ত্রী বললেন

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষ দাঁত ভেঙে দিতে হবে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৫ ডিসেম্বর, ২০১৯ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষ দাঁত ভেঙে দিতে হবে

ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আমরা যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছি। আর একটি যুদ্ধের মাধ্যমে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিষ দাঁত ভেঙে দিতে হবে। আমাদের প্রিয় নেত্রীর বিরুদ্ধে পূর্বেও ষড়যন্ত্র হয়েছে, এখনও হচ্ছে। পূর্বেও ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি, আগামীতেও পারবে না।

আজ রবিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, পাকিস্তানি হানাদার বাহিনী তাদের পরাজয় নিশ্চিত জেনে এ দেশকে মেধাশূন্য করতে এ দেশের শিক্ষক, সাংবাদিক, চিকিৎসকসহ পেশাজীবীদের হত্যা করেছে। সে দিন এই দেশের জন্য যারা জীবন দিয়েছেন আমরা গভীর শ্রদ্ধার সাথে তাদের স্মরণ করি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হমায়ুন কবির, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য



সাতদিনের সেরা