kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

টিকেট না পেয়ে যাত্রী পেটাল টিকেট কালেক্টর

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৯ ১৫:১৯ | পড়া যাবে ২ মিনিটে



টিকেট না পেয়ে যাত্রী পেটাল টিকেট কালেক্টর

ট্রেন থেকে নেমে যাচ্ছিলেন এক যাত্রী। টিকেট না পেয়ে ওই যাত্রীকে মারধর করলেন প্ল্যাটফরমে দায়িত্বরত একজন টিকেট সংগ্রহকারী (টিকেট কালেক্টর বাঃ টিসি)। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, যাত্রীর ওপর রীতিমতো চড়াও হন।

এরপর কখনো গলা চেপে ধরে, কখনো শার্টের কলার ধরে টেনে হিঁচড়ে যাত্রীকে প্ল্যাটফরমের একদিকে নিয়ে আসেন। কয়েকজন রেল পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন। জানা গেছে, ঘটনাটি ঘটেছে দিনাজপুর জেলার পার্বতীপুরে রেলওয়ে জংশনে। টিকেট কালেরক্টরের নাম সোহাগ। তার বাসা সৈয়দপুরের মিস্ত্রীপাড়ায়। ভুক্তভোগী যাত্রীর নাম সোহান, তিনি পাঁচবিবিতে পার্বতীপুরে আসছিলেন।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রবিবার রাজশাহী থেকে চিলাহাটি গামী আন্তনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের একজন যাত্রীর কাছে টিকিট না থাকায় পার্বতীপুর রেল স্টেশনের এক নম্বর প্লাটফর্ম এ তিতুমীর এক্সপ্রেসে থামার পরে বহিরাগমণ গেটে দায়িত্বরত টিসি সোহানের কাছে টিকিট চাইলে সে পুলিশের কাছে টাকা দিয়েছে জানায়। এসময় ওই যাত্রী ও টিসির মাঝে বাক বিতর্ক শুরুর এক পর্যায়ে যাত্রীকে বেধড়ক মারতে শুরু করেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেন টিসি সোহাগ।

যাত্রী সোহান জিআরপি পুলিশকে টাকা দিয়েছে এমন কথা প্রথমে বললেও পরে সে জানায় সে কাউকে টাকায় দেয়নি ও বিনা টিকেটে রেল ভ্রমণ করছিল। 

 টিসি সোহাগ কালের কণ্ঠের কাছে মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, 'আমি তাকে মারি নি। জরিমানার টিকেট করার জন্য টেনে নিয়ে যাচ্ছিলাম। এর আগে সে আমাকে ধাক্কা দিয়ে টিকেট না দিয়ে চলে যাচ্ছিল। এজন্যই তাকে আটক করেছি।'

মন্তব্য



সাতদিনের সেরা