kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

আশুলিয়ায় নিটিং ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ডিসেম্বর, ২০১৯ ১০:০৫ | পড়া যাবে ১ মিনিটে



আশুলিয়ায় নিটিং ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড

ফাইল ফটো

ঢাকা জেলার আশুলিয়ায় একটি নিটিং ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এক্স এস ফাস্ট নিটিং নামের ওই ফ্যাক্টরির অগ্নিকাণ্ডে প্রায় সাত কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে মালিকপক্ষ।

আজ রবিবার ভোর পৌনে ৫টার দিকে আশুলিয়ার জিরাবো বাগানবাড়ি এলাকায় এক্স এস ফাস্ট নিটিং নামের ওই ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও সাভার থেকে ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টা কাজ করার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, ভোর রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী জানায়, ফ্যাক্টরির পূর্বদিক থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয় পরে আস্তে আস্তে সব জায়গায় ছড়িয়ে পড়ে কিছুক্ষণের মধ্যে সম্পূর্ণ ফ্যাক্টরিতে আগুন ধরে যায়।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস। তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা