kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৪ ডিসেম্বর, ২০১৯ ২১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর যুবদল। আজ শনিবার দুপুরে শহরে মিছিল শেষে গলাচিপা মোড়ে সমাবেশ করে সংগঠনটি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে বক্তব্য দেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশো, সহ-সভাপতি সানোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, মুজিবর রহমান সরকার, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, যুবদল নেতা ইকবাল হোসেন, শহীদুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকার ক্ষমতা কুক্ষিগত করে রাখার জন্যই খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে। শুধুমাত্র পরাধীন বিচার ব্যবস্থার কারণেই খালেদা জিয়া আজ কারাবন্দি। খালেদা জিয়ার মুক্তির মাধ্যমেই বাংলাদেশকে জালিম মুক্ত করা ও গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

সরকার পতনের এক দফার আন্দোলনে শরিক হওয়ার জন্য নারায়ণগঞ্জবাসীর প্রতি আহবান জানিয়ে বক্তারা বলেন, শুধু খালেদা জিয়াকে মুক্ত করার জন্য নয়, দেশবাসীকে অধিকার ফিরেয়ে দেয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে সরকার পতনের আন্দোলনে ঝাপিয়ে পরতে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা