kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

লক্ষ্মীপুর, নান্দাইল ও পীরগঞ্জে সড়কে ঝরল ৩ প্রাণ

লক্ষ্মীপুর, পীরগঞ্জ ও আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৪ ডিসেম্বর, ২০১৯ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুর, নান্দাইল ও পীরগঞ্জে সড়কে ঝরল ৩ প্রাণ

শনিবার দুপুর থেকে সন্ধ্যার মধ্যে দেশের তিন জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ মোট তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৬ জন। কালের কণ্ঠের প্রতিনিধিদের পাঠানো সংবাদে জেনে নিন বিস্তারিত।

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কামাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ফজুমিয়ারহাট-চরবসু সড়কের চরকাদিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের আব্দুস সোবহানের ছেলে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুরুল আবছার বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। নিহতের লাশ পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ

এদিকে ময়মনসিংহের নান্দাইলে ইজিবাইকচাপায় দুই শিশু গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পর সিয়াম মিয়া (৭) নামে একজনের মৃত্যু হয়। অপর শিশু নিহতের মামাতো ভাই তৌফিক মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। গতকাল শনিবার দুপুরে এ ধরনের ঘটনা ঘটেছে নান্দাইল হোসেনপুর সড়কের  নান্দাইলের আচাঁরগাও নামক স্থানে।

নান্দাইল থানার ওসি তদন্ত আবুল হাসেম জানান, ঘটনাস্থল থেকে ইজিবাইকটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

এ ছাড়া ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গাছের সাথে ধাক্কা খেয়ে রাজু নামে (২২) এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে তাজেল নামে আরো এক যুবক। তাজেলকে দিনাজপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ শনিবার সন্ধ্যার দিকে উপজেলার খটশিংগা এলাকায় এ ঘটনা ঘটে।

হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, মালগাঁও গ্রামের ইমাম উদ্দীনের ছেলে রাজু এবং আব্দুল মালেকের ছেলে তাজেল মোটরসাইকেল নিয়ে গোগর-ফকিরগঞ্জ পাকা সড়কের খটশিংগা এলাকায় একটি মোড়ে গাছের সাথে ধাক্কা খায়। গুরুতর অবস্থায় তাদের পীরগঞ্জ হাসপালে নেওয়া হলে রাজু মারা যায়।

মন্তব্য



সাতদিনের সেরা