kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

সরকারি খাল দখল করে পোল্ট্রি ফার্ম তুলতে বাধা, ইউপি সদস্যকে হাতুড়িপেটা

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি   

১৪ ডিসেম্বর, ২০১৯ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সরকারি খাল দখল করে পোল্ট্রি ফার্ম তুলতে বাধা, ইউপি সদস্যকে হাতুড়িপেটা

মাদারীপুরের রাজৈরে সরকারি খাল দখল করে পোল্ট্রি ফার্ম তুলতে বাধা দেওয়ায় খালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য সাগর মিয়াকে (৪০) হাতুড়িপেটা করে পা ভেঙে দেয়ার ঘটনায় টেকেরহাটে সংবাদ সম্মেলন করেছে আহত ইউপি সদস্য।

আহত ইউপি সদস্য সাগর মিয়া সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে জানান, কানাইপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ছানোয়ার মিয়া (৪০), কাইয়ুম মিয়া (৩০), বাকা আলী মিয়া, হাসান মিয়া (৩০), হোসেন মিয়া (২৫), সেলিম মিয়া (৬০) সহ ১০/১২ জনের একটি দল প্রভাবশালীদের প্ররোচনায় সরকারি খাল দখল করে ঘনবসতিপূর্ণ এলাকায় পোল্ট্রি ফার্ম তুলে পরিবেশ নষ্ট করে আসছিল। এ ব্যাপারে ভুক্তভোগী এলাকাবাসী ঘনবসতিপূর্ণ এলাকা থেকে ফার্মটি সরিয়ে নেওয়ার জন্য আমার কাছে বারবার দাবি করে আসছিল। গত ৯ ডিসেম্বর সোমবার আমি ফার্মটি সরিয়ে নেওয়ার কথা বললে সন্ত্রাসীরা আমাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি দিয়ে বেদম মারপিট করে। এ সময় আমি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ি। প্রতিবেশীরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আমি ১১ ডিসেম্বর বুধবার রাজৈর থানায় মামলা দায়ের করেছি এবং উপযুক্ত বিচার দাবি করি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নান্নু মিয়া, শফিকুল ইসলাম লাভলু, দেলোয়ার, ফয়সাল মিয়া, আবু মুছা মোল্যা প্রমুখ।

রাজৈর থানার ওসি মো. শাহজাহান জানান, সাগর মেম্বারকে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা