kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

দুই দিনেও সন্ধান মেলেনি ফেরি থেকে পড়ে নিখোঁজ বৃদ্ধের

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৪ ডিসেম্বর, ২০১৯ ০২:৩০ | পড়া যাবে ২ মিনিটে



দুই দিনেও সন্ধান মেলেনি ফেরি থেকে পড়ে নিখোঁজ বৃদ্ধের

বরিশাল-পিরোজপুর-খুলনা সড়কের পিরোজপুরের কাউখালীর বেকুটিয়া ফেরি থেকে কঁচা নদীতে পড়ে হোসেন মাঝি (৫৯) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ওই বৃদ্ধ ভোলা জেলার চরনোয়াবাদ গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে।

গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে কাউখালীর বেকুটিয়া প্রান্ত থেকে ফেরিটি পিরোজপুর প্রান্তের উদ্দেশে ছেড়ে কঁচা নদীর মাঝখানে ওই বৃদ্ধ ব্যক্তি ফেরি থেকে নদীতে পড়ে যায়। এ সময় তিনি ফেরির পেছনের দিকে ছিলেন। তাকে উদ্ধারে বৃহস্পতিবার থেকে অভিযানে নেমেছে ফায়ার সার্ভিস ও কাউখালী থানার পুলিশ।

গতকাল শুক্রবার সন্ধ্যার পরে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল হক এবং কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফায়ার সার্ভিস কাউখালীর স্টেশন অফিসার আবু বকর সিদ্দিক নিখোঁজ বৃদ্ধের সঙ্গে থাকা চাচাতো ভাইয়ের বরাত দিয়ে জানান, ভোলা থেকে হোসেন মাঝি (৫৯) ও তার চাচাতো ভাই বাবুল মাঝি (৫০) বাস যোগে বাগেরহাটে হযরত খানজাহান আলী (রহ.) মাজারের ওরসে যাবার পথে বেকুটিয়া ফেরিতে ওঠেন।

এ সময় হোসেন মাঝি ফেরির পেছনের প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ফেরি থেকে নদীতে পড়ে যায়। এমন খবরের ভিত্তিতে তারা রাতে মাঝ নদীতে যান এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার অভিযান শুরু করেন।

গতকাল শুক্রবার দিনভর অভিযান চালালেও তার কোনো সন্ধান মেলেনি।  

কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ফেরি থেকে বৃদ্ধ নদীতে পড়ে যাওয়ার বিষয়টি শুনে দুদিন ধরে পুলিশ ঘটনাস্থলে নদীতে তল্লাশি চালাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা