kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

ডিজিটাল বাংলাদেশ দিবসে

গফরগাঁওয়ে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৯ ২২:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



গফরগাঁওয়ে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা

ময়মনসিংহের গফরগাঁওয়ে ‘সত্য মিথ্যা যাচাই আগে ইন্টারনেট শেয়ার পরে’ স্লোগানকে উপজীব্য করে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে আজ বৃহস্পতিবার সকালে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা, আলোচনাসভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় পৌর শহরের গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুল, খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও উপজেলা পরিষদ বিদ্যানিকেতনের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

দুপুর ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাফ্ফারুল ইসলাম, খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রহিমা বেগম প্রমুখ। পরে এ বিষয়ক চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার হিসাবে সনদ ও বঙ্গবন্ধুর আত্মজীবনী প্রদান করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা