kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

দুদিনেও সন্ধান মেলেনি বলেশ্বরে নিখোঁজ জেলের

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১১ ডিসেম্বর, ২০১৯ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



দুদিনেও সন্ধান মেলেনি বলেশ্বরে নিখোঁজ জেলের

পিরোজপুরের মঠবাড়িয়ায় মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে গিয়ে এক জেলে গত দুদিন ধরে নিখোঁজ রয়েছেন। নদী উত্তাল থাকায় ফায়ার সার্ভিস ও ডুবুরি দল মঙ্গলবার রাত পর্যন্ত চেষ্টা চালিয়ে ওই জেলেকে উদ্ধার করতে পারেনি।

আজ বুধবার দুপুর পর্যন্ত ইউপি সদস্য আফজাল হোসেন ও স্থানীয়রা মিলে নদীর বিভিন্ন পয়েন্টে উদ্ধার অভিযান চালিয়েন। এ ঘটনায় নিখোঁজ ওই জেলে পরিবারে শোকের মাতম চলছে।

নিখোঁজ হওয়া ওই জেলের নাম নাঈম হোসেন ফরাজী (২৫)। তিনি উপজেলার সাপলেজা ইউনিয়নের ক্ষেতাচিড়া গ্রামের আব্দুর রব ফরাজীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোররাতে নাঈম হোসেনসহ তিন জন জেলে নৌকা নিয়ে বলেশ্বর নদীর ক্ষেতাচিড়া মোহনায় মাছ শিকারে যান। এ সময় নদিতে জাল ফেলতে গিয়ে ঢেউয়ের তোড়ে ছিটকে নৌকা থেকে নদিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে নৌকায় থাকা অন্য দুই জেলে নদিতে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান না পেয়ে ক্ষেতাচিড়া জেলে পল্লীতে ফিরে এসে জেলে নিখোঁজের বিষয়টি জানান। পরে বিষয়টি ফায়ার সার্ভিস ও থানা পুলিশে জানানো হয়।

এ বিষয় মঠবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের লিডার বেল্লাল হোসেন জানান, ঘটনার পর তাকে খুঁজে না পেয়ে বরিশাল থেকে ছয় সদস্যের ডুবুরিদল নিয়ে দিনভর উদ্ধার অভিযান চালানো হয়েছে। সাগর উত্তাল থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ জা মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে গিয়ে ওই জেলে নিখোঁজ হয়েছেন। এ বিষয় থনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তার সন্ধান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা