kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

নোবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচনে লড়বে আওয়ামীপন্থী দুই দল

নোবিপ্রবি প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০১৯ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



নোবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচনে লড়বে আওয়ামীপন্থী দুই দল

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন আগামী ১৩ ডিসেম্বর শুক্রবার  অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামীপন্থী দুই দল নীল দল এবং স্বাধীনতা শিক্ষক পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করবে। নির্বাচনকে কেন্দ্র করে দুটি দলই আজ তাদের পূর্ণ প্যানেল ঘোষণা করেছে।

বুধবার (১১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে নীল দল ১১ সদস্য বিশিষ্ট নির্বাচনী প্যানেল ঘোষণা করে। নীল দলের প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও  মো. মজনুর রহমান।

অপরদিকে স্বাধীনতা শিক্ষক পরিষদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের ১১ সদস্য বিশিষ্ট নির্বাচনী প্যানেল ঘোষণা করে। এ দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ড. আবদুল্লাহ্ আল-মামুন ও মো. শফিকুল ইসলাম।

নীল দল মনোনীত সভাপতি প্রার্থী অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রণীত রূপকল্প ২০২১ ও রূপকল্প-২০৪১ বাস্তবায়নের অভিপ্রায়ে বঙ্গবন্ধু প্রদত্ত স্বায়ত্তশাসন সমুন্নত ও কার্যকর রেখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার কাঙ্ক্ষিত মানোন্নয়নের লক্ষ্যে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

স্বাধীনতা শিক্ষক পরিষদ মনোনীত সভাপতি প্রার্থী ড. আবদুল্লাহ্ আল-মামুন বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আমরা শিক্ষাবান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সার্বিক সহযোগিতা করব। 

এদিকে আওয়ামীপন্থী শিক্ষকদের দুটি প্যানেল নির্বাচনে থাকলেও নির্বাচনে নেই বিএনপি সমর্থিত কোনো কোনো প্যানেল।

মন্তব্য



সাতদিনের সেরা