kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

ধর্মপাশায় জাল দলিল চক্রের হোতা সেলিম গ্রেপ্তার

হাওরাঞ্চল প্রতিনিধি    

১১ ডিসেম্বর, ২০১৯ ২১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মপাশায় জাল দলিল চক্রের হোতা সেলিম গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশায় জাল দলিল চক্রের হোতা মোবারক হোসেন ওরফে সেলিমকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে উপজেলা গাছতলা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে ধর্মপাশা থানা পুলিশ।

মোবারক হোসেন পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্রামের মৃত হাসেন আলী তালুকদারের ছেলে। সেলিমের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে তারই বড় ভাই মঞ্জুরুল হক বাদী হয়ে আদালতে দায়েরকৃত একটি মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে যানা গেছে, নওধার গ্রামের বাসিন্দা ও জাল দলিল চক্রের হোতা সেলিম দির্ঘদিন ধরে এলাকার সহজ-সরল লোকজনের জায়গা-জমিসহ নিজেদের পৈত্রিক সম্পত্তির জাল দলিল করে জোরপৃর্বক ভোগ দখল করেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে এলাকার ভূক্তভোগীরা উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে একাধিক অভিযোগ দেন। এ অভিযোগের ভিত্তিতে গত ২২ নভেম্বর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব তার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় এবং মুচলেকা রাখেন।

এর কয়েকদিন যেতে না যেতেই সেলিম তার বড়ভাই মঞ্জুরুল হকের কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে তিনি তাকে হুমকি দেন। এরই প্রক্ষিতে তার বড় ভাই বাদী হয়ে তার বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, সেলিমের বিরুদ্ধে তার ভাই বাদী হয়ে আদালতে দায়েরকৃত মামালায় তাকে গ্রেপ্তার করা হয় এবং বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা