kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

মাগুরায় ট্রাক উল্টে নিহত ২

মাগুরা প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০১৯ ২১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



মাগুরায় ট্রাক উল্টে নিহত ২

মাগুরা-যশোর সড়কের কাটাখালী নামক স্থানে বুধবার রাতে এক দূর্ঘটনায় দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। স্যালো ইঞ্জিন চালিত গরুবাহী একটি মিনি ট্রাক উল্টে গেলে চালকসহ যাত্রীরা হতাহত হন। বালুবাহী একটি ট্রাক আকস্মিক মিনি ট্রাকটিকে ধাক্কা দিয়েছিল বলে প্রত্যক্ষদর্শী অনেকে জানান।

স্থানীয় সূত্র জানায়, মিনি ট্রাক উল্টে নিহতদের মধ্যে রয়েছেন চালক অঞ্জন অধিকারী (২৫)। তিনি শ্রীপুরের গোয়ালপাড়া গ্রামের অমল অধিকারীরর পুত্র। এছাড়া নিহত হয়েছেন বরুনাতৈল গ্রামের হাকিম বিশ্বাসের ছেলে মোতাহার হোসেন (৫০)। এ ঘটনায় আহত তিনজনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। চালক ছাড়া হতাহত অন্যরা সবাই গরু ব্যবসায়ী।

মাগুরা সদর থানার এসআই হাবিবুর রহমান জানান, বুধবার রাত পৌনে ৮ টার দিকে মাগুরা সদরের কাটাখালী হাট থেকে গরু নিয়ে রওনা দেন কয়েকজন ব্যবসায়ী। তারা স্যালো ইঞ্জিন চালিত একটি মিনি ট্রাকে মাগুরার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সাথে ধাক্কা লাগলে গরুবাহী ট্রাকটি উল্টে যায়। এ সময় ওই ট্রাকে থাকা ৫ গরু ব্যবসায়ী গুরুত্বর জখম হন। তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা