kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

বড়লেখায় এককেজি পেঁয়াজ কিনতে লম্বা লাইন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি    

১১ ডিসেম্বর, ২০১৯ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বড়লেখায় এককেজি পেঁয়াজ কিনতে লম্বা লাইন

মৌলভীবাজারের বড়লেখায় ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার সকাল থেকে এক কেজি পেঁয়াজ কিনতে পৌরসভার সামনে লাইন ধরেন ক্রেতারা। প্রত্যেক ক্রেতা ৪৫ টাকা মূল্যে এককেজি করে পেঁয়াজ কিনতে পারছেন। তবে চাহিদার তুলনায় পোঁয়াজ কম হলেও ন্যায্য দামে কিনতে পেরে ক্রেতারা সন্তোষ প্রকাশ করেছেন।

বড়লেখা পৌরসভার সার্বিক সহযোগিতায় বুধবার সকাল ১০টায় পৌরসভা চত্বরে পেঁয়াজ বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান। এতে পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরীর সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আলী আহমদ চৌধুরী জায়েদ ও আব্দুল মালিক ঝুনু, জ্যেষ্ঠ সাংবাদিক লিটন শরীফ, মহিলা কাউন্সিলর রোজিনা বেগম প্রমুখ।

বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো.কামরান চৌধুরী বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটায় বলেন, আমরা টিসিবির ডিলারদের সাথে নিয়ে প্রায় ৩ হাজার কেজি পেঁয়াজ এনেছি। পেঁয়াজ কিনতে সকাল থেকেই ক্রেতারা লম্বা লাইন ধরেছেন। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পেঁয়াজ বিক্রি করা হবে। প্রত্যেক ক্রেতা এক কেজি করে পেঁয়াজ কিনতে পারবেন। এখনো পর্যন্ত ১২০০ কেজি পেঁয়াজ বিক্রি হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা