kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

কাপাসিয়ায় দুর্ঘটনায় নিহত ৩

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১১ ডিসেম্বর, ২০১৯ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



কাপাসিয়ায় দুর্ঘটনায় নিহত ৩

গাজীপুরের কাপাসিয়ায় বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় দুই নারী যাত্রী আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাঁদের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় উপজেলার ঘাগটিয়াচালা বাজারের পূর্ব পাশে ঢাকা-মনোহরদী আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। হতাহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, দুর্ঘটনায় নিহতরা হলেন কাপাসিয়ার বারিষাব ইউনিয়নের গাওরার গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী হেনা আক্তার (৪০), মেয়ে মানসুরা আক্তার (১২) ও শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কুশাদিয়া গ্রামের জগদীশচন্দ্র বর্মনের ছেলে জীবনচন্দ্র বর্মন (৪০।

দুর্ঘটনায় আহত বারিষাব ইউনিয়নের চেংনা গ্রামের নূরুল ইসলামের স্ত্রী শাবানী বেগম ও রীতা রানী বর্মনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। রীতা রানী দুর্ঘটনায় নিহত জীবনচন্দ্র বর্মনের ভাগনি।

কাপাসিয়া থানার এসআই হারুন-অর রশিদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সম্রাট পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মা-মেয়েসহ তিনজন নিহত ও দুই নারী আহত হন। মূলত যাত্রীবাহী বাসটির গতি বেপরোয়া ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক পালিয়ে গেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা