kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

ঝালকাঠিতে মাদক ছেড়ে ‘আলোর পথে’ ২৩ কারবারি

ঝালকাঠি প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০১৯ ১৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ঝালকাঠিতে মাদক ছেড়ে ‘আলোর পথে’ ২৩ কারবারি

ঝালকাঠিতে ২৩ জন মাদক কারবারি আত্মসমর্পণ করে ‘আলোর পথে’ ফিরে এসেছেন। বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম আজ বুধবার বেলা ১২টায় ঝালকাঠি পুলিশ লাইনস মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে তাদের ফুলেল শুভেচ্ছা জানান এবং আত্মকর্মসংস্থানসহ স্বাভাবিক জীবন যাপনে পুলিশের পক্ষ থেকে তাদের সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন। তিনি আলোর পথে ফিরে আসা ব্যক্তিদের হাতে শীতবস্ত্রও তুলে দেন।

এ নিয়ে ঝালকাঠি জেলায় এ পর্যন্ত ২০৩ জন মাদক কারবারি পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। পুলিশ তাদেরকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ‘আলোর পথে’ নামে একটি সংগঠন গড়ে তুলেছে। এ সংগঠনের মাধ্যমে তাদেরকে আইনি সহায়তাসহ বিভিন্ন ধরনের সহযোগিতা করা হচ্ছে।

ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান রসুল, প্রেস ক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান, যুব উন্নয়ন অধিপ্ততরের উপপরিচালক মিজানুর রহমান, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক স্বপন কুমার মুখার্জী, সরকারি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষ প্রকৌশলী সাদেকা সুলতানা, সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নীল রতন দত্ত, টেকিন্যাল অ্যান্ড ভোকেশনাল ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. রেদোয়ান ও আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী রুবেল হওলাদার ও মাদকসেবী মিজানুর রহমান মিজু বক্তব্য দেন।

অনুষ্ঠানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, প্রিট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা