kalerkantho

শনিবার । ১৮ জানুয়ারি ২০২০। ৪ মাঘ ১৪২৬। ২১ জমাদিউল আউয়াল ১৪৪১     

প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে দিয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০১৯ ১৮:২৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে দিয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক

মাদারীপুর সদর উপজেলার চর ব্রাহ্মানদি এলাকার এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে নাসির ফরাজী (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার চর ব্রাহ্মানদি নিবাসী এক প্রবাসীর স্ত্রীর সাথে পরিচয় হয় পিরোজপুরের মঠবাড়িয়ার ছাত্তার ফরাজীর ছেলে নাসির ফরাজীর। এই পরিচয়ের সূত্রে ধরেই কৌশলে গৃহবধূর কিছু একান্ত মূহুর্তের ছবি তার মোবাইল থেকে নাসিরের মোবাইলে নেয়।

এই গৃহবধূর আপত্তিকর অশ্লীল ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। এ ছাড়াও গৃহবধূর কিছু আপত্তিকর অশ্লীল ছবি ফেইসবুকে ভুয়া আইডি খুলে ছড়িয়ে দেয় এবং ভিকটিমের প্রবাসী স্বামীকেও আপত্তিকর অশ্লীল ছবি প্রেরণ করে। 

এই ঘটনা থেকে পরিত্রাণ পেতে ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার রাতে অভিযুক্ত মো. নাসির ফরাজীকে মাদারীপুর শহরের আমিরাবাদ এলাকার একটি হোটেল থেকে আটক করে।

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন, তার নিকট হতে আপত্তিকর অশ্লীল ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। আটক আসামিকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা