kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

নৌকার ধাক্কায় সেতু ভেঙে নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০১৯ ১২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



নৌকার ধাক্কায় সেতু ভেঙে নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

ঝালকাঠির রাজাপুরে গাছবোঝাই একটি নৌকার ধাক্কায় সন্ধ্যা নদীর ওপরে থাকা সেতুটি ভেঙে নদীতে ডুবে গেছে। এ সময় সেতুটি ভেঙে নৌকার উপর পড়লে গাছসহ নৌকাটিও ডুবে যায়। আজ বুধবার ভোরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের তালুকদার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় বাসিন্দা মো. বাবুল তালুকদার জানায়, ফজরের দিকে গাছবোঝাই নৌকাটি সেতুতে ধাক্কা দিলে বিকট শব্দে সেতুটি ভেঙে নৌকার ওপর পড়ে নদীতে ডুবে যায়। নৌকায় থাকা সুমন (৩৫) নামে এক যুবককে উদ্ধার করেছে স্থানীয়রা। তবে সে অক্ষত রয়েছে। রাজাপুর ও পিরোজপুরের কাউখালি উপজেলাকে সংযুক্ত করা এই সেতুটি দুই উপজেলার মানুষের যোগাযোগের ক্ষেত্রে বড় ভূমিকা রাখে। নদীর দুই পাড়ে প্রায় ডজনখানের শিক্ষাপ্রতিষ্ঠান থাকায় শিক্ষার্থীরা চরম দুর্ভোগে পড়েছেন।

নৌকার মাঝি মো. সুমন বলেন, নৌকার সাথে গাছ বেঁধে স্বরূপকাঠি যাওয়ার পথে সেতুর সাথে ধাক্কা লাগে। ভোরে ঘন কুয়াশার কারণে সেতুটি দেখতে না পাওয়ায় এ ঘটনা ঘটে।

শুক্তগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেছি। বর্তমানে দুই পাড়ের মানুষ নৌকায় যাতায়াত করছে। দ্রুতই সেতুটি পারাপারের উপযোগী করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা