kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেত্রী মৌলির

কালের কণ্ঠ অনলাইন   

১১ ডিসেম্বর, ২০১৯ ০২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেত্রী মৌলির

ফারমিন মৌলি

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন মৌলি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মৌলির বাবা মোশারফ হোসেন খান পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে একটি মোটরসাইকেলে নাজিরপুর আসার পথে সড়কে দুর্ঘটনার শিকার হন মৌলি।

মৌলিকে বহনকারী মোটরসাইকেলের চালক ছাত্রলীগ নেতা রাকিব জানান, টুঙ্গিপাড়া থেকে মৌলিকে নিয়ে তিনি নাজিরপুরের দিকে যাচ্ছিলেন। পথে চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক স্থানে এলে মৌলি তাকে জানান- তার খুব ঠাণ্ডা লাগছে।

তিনি জানান, এসময় রাস্তার পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে তার সঙ্গে থাকা একটি মাফলার মৌলিকে দেন তিনি। মৌলি রাস্তার পাশে দাঁড়িয়ে মাথায় মাফলারটি পরছিলেন।

রাকিব জানান, এক পর্যায়ে রাস্তার এক দিক থেকে একটি টমটম এবং অপরদিক থেকে একটি অ্যাম্বুলেন্স আসে। অ্যাম্বুলেন্সটি টমটমটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় মৌলিকে ধাক্কা দেয়। এতে মৌলি পড়ে গেলে অ্যাম্বুলেন্সটির চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়। চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাজিরপুর থানার ওসি মো. মনিরুল হসিলাম মুনির জানান, চিতলমারীর কুনিয়া নামক স্থানে দুর্ঘটনায় ফারমিন মৌলি নিহত হয়েছেন। ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স তাকে চাপা দিয়ে চলে যায়।

তিনি জানান, দুর্ঘটনাস্থলে নাজিরপুরের মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টরকে পাঠানো হয়েছে। অ্যাম্বুলেন্সটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ছাত্রলীগ নেত্রীর নিহতের খবর নিশ্চিত করে তিনি জানান, তার (মৌলি) লাশ রাতেই নাজিরপুরের বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা