kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

কুমিল্লায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ২৩:২২ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

ছবি: কালের কণ্ঠ

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে আজ মঙ্গলবার বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ২ জন নিহত ও ১৫ আহত হয়েছে। কুমিল্লার লাকসামের অদূরে লালমাই উপজেলার নিচিন্তপুর এলাকায় সন্ধ্যার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর পর নিহতদের স্বজনরা ঘটনাস্থল থেকে লাশ দুটি সরিয়ে নিয়ে গেছেন। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে লাকসাম ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনার কারণে ওই সড়কে প্রায় শতাধিক যানবাহন আটকা পড়ে। প্রায় ঘণ্টাখানেক পর পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের হরিশ্চর বাজারের উত্তর পাশে নিচিন্তপুর এলাকায় কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাস উপকূল এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৫-৪০০৫) এবং বিপরীত দিক থেকে আসা মাল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৫৯৭৮) এর মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এ সময় যাত্রীবাহী বাসটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ধানক্ষেতে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শিশুসহ দুজন নিহত হয়। নিহতদের মধ্যে একজন ট্রাক চালক বলে ধারণা করা হচ্ছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার সংবাদ পেয়ে লাকসাম থেকে দমকল বাহিনী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাস উদ্ধার কাজ চালায়।

এই ব্যাপারে হাইওয়ে পুলিশের লালমাই ফাঁড়ি ইনচার্জ মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ আসার পূর্বেই নিহতদের স্বজনরা লাশ দুটি নিয়ে গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা