kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

সীতাকুণ্ডে ট্রাফিক কার্যালয় উদ্বোধনকালে ডিআইজি

দুর্নীতি বন্ধ হলে ২০৩০ এর আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্র হবে

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ২১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



দুর্নীতি বন্ধ হলে ২০৩০ এর আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্র হবে

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, দুর্নীতি, মাদকরোধ ও আইনের শাসন প্রতিষ্ঠা হলে ২০৪১ সাল নয় ২০৩০ সালের মধ্যেই বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হবে। তিনি বলেন, পুলিশকে বাহ্যিকভাবে অনেকে মন্দ বললেও আদর করে আবার ভালোবাসে। আর বিপদে আপদে সবার আগে এগিয়ে যায় পুলিশ।

তিনি বলেন, যারা শিল্পপতি আছেন তারা ভালোভাবেই জানের ২০১৫ ও ২০১৬ সালে জঙ্গির উৎপাত আর নাশকতা হয়েছিল। বিদেশিরা বাংলাদেশ থেকে ব্যবসা বাণিজ্য গুটিয়ে নিয়েছিলো। কিন্তু আমারা জঙ্গি দমন ও নাশকতা শক্ত হাতে দমন করছি।

আজ মঙ্গলবার দুপুরে সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় নবনির্মিত ট্রাফিক কার্যালয় ও ব্যারেক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

চট্টগ্রাম রেঞ্জের পুলিশ সুপার নুরে আলম মিনার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম উত্তর) মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রাণী সাহা, সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা, টিআই (প্রশাসন) চট্টগ্রাম মীর নজরুল ইসলাম, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা, টিআই সীতাকুণ্ড রফিক আহমেদ মজুমদার। জিপিএইচ ইস্পাতের চেয়ারম্যান শিল্পপতি আলমাস শিমুল, আবুল খায়ের স্টীলের প্রতিনিধি ইমরুল কাদের কাদের ভূঁইয়া, এলভিয়ন ফার্মাসিটিকেলের চেয়ারম্যান সাকিব, রফিকুল ইসলামসহ ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ।

ডিআইজি ও পুলিশ সুপার ফলক উন্মোচন করে ট্রাফিক কার্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধক করেন। এর আগে তারা দুটি গাছের চারা রোপন করেন। ২৫টি প্রতিষ্ঠান এই ভবনটি নির্মাণ করতে সহযোগিতা করেছে বলে সভায় জানানো হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা