kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

বড় ভাই খুনে গ্রেপ্তার ছোট ভাই

জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



বড় ভাই খুনে গ্রেপ্তার ছোট ভাই

জকিগঞ্জে একটি খুনের মামলায় পুলিশ গ্রেপ্তার করেছে ফারুক আহমদ (২২) নামের যুবককে। বড় ভাই রহিম উদ্দিনকে খুন করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে। ঘটনার পর থেকে পলাতক ফারুককে মঙ্গলবার বিকেলে বিয়ানীবাজার এলাকা থেকে গ্রেপ্তার করেন মামলার তদন্ত কর্মকর্তা।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, বড়বন্দ গ্রামের মৃত হরমান আলীর বড় ছেলে রহিম উদ্দিন (৩৫) গত ২৮ নভেম্বর খুনের শিকার হন। ভাবী রাছনা বেগমের সাথে ঝগড়ার এক পর্যায়ে ফারুক হঠাৎ বটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন রহিম উদ্দিনকে। পরিবারের অন্য লোকজন তাৎক্ষণিক রহিমকে সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ফারুক আহমদকে একমাত্র আসামি করে মামলা দায়ের করা হয়।

সূত্র জানায়, বড় ভাইকে কুপিয়ে জখম করার পর ফারুক পালিয়ে যান। এরপর মৃত্যু সংবাদ নিশ্চিত হলে বাড়িতে ফেরেননি। আশেপাশের এলাকায় অবস্থান করছেন বলে জানা গেলেও পুলিশ গ্রেপ্তার করতে পারছিল না। অবশেষে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরিদ উদ্দিন বিয়ানীবাজার এলাকায় অভিযান চালান। সেখান থেকে গ্রেপ্তারের পর ফারুককে জকিগঞ্জে নেয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা