kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

চোরাকারবারীদের সহযোগিতা করায় ভেস্তে গেল ফেনসিডিল উদ্ধার!

বাঘা (রাজশাহী) প্রতিনিধি    

১০ ডিসেম্বর, ২০১৯ ২১:১১ | পড়া যাবে ২ মিনিটে



চোরাকারবারীদের সহযোগিতা করায় ভেস্তে গেল ফেনসিডিল উদ্ধার!

রাজশাহীর বাঘায় পুলিশের অবস্থান লক্ষ্য করে গভীর রাতে চোরাকারবারীদের ফোন দিয়ে সতর্ক করায় ভেস্তে গেছে দুই হাজার বোতল ফেনসিডিল উদ্ধার। মঙ্গলবার উপজেলার হরিরামপুর এলাকায় চিহৃত দুই চোরাকারবারীকে তাদের এক সহযোগী ফোন দিলে এ ঘটনা ঘটে। তবে ফেনসিডিল নিতে আসা মাদক সম্রাট সুমনসহ চোরাকারবারীর সহযোগী মোফাজলকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সুমনের বাড়ি নাটোর সদর এলাকার তেবাড়িয়া গ্রামে। তার পিতার নাম হয়দার আলী বলে জানা গেছে। সুমনের নামে নাটোর সদরসহ বিভিন্ন থানায় ৭টি মাদকের মামলা রয়েছে।

অপর আসামি বাঘার হরিরামপুর গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে মোফাজ্বল হোসেন (৫০)। তিনি দীর্ঘ দিন থেকে নিজ এলাকায় রাতে পুকুর পাহারার দায়িত্বে থেকে সীমান্ত এলাকায় পুলিশের উপস্থিতির বিষয়ে মাদক বিক্রেতাদের মোবাইলে তথ্য দিয়ে সহযোগিতা করেন বলে স্বীকারোক্তি দিয়েছেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, সুমন আগের দিন সন্ধ্যায় দুই হাজার বোতল ফেনসিডিল ক্রয়ের জন্য তার এক বন্ধুকে সাথে করে হরিরামপুর এলাকায় আসে। উদ্দেশ্য ছিল ভোর রাতে ফেনসিডিল নিয়ে এলাকা ত্যাগ করবে। কিন্তু তার আগেই গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ ওই এলাকার একটি আম বাগানে অবস্থান নেয়। আর এ খবরটি মাদক বিক্রেতাকে জানিয়ে দেয় তাদের সহযোগী মোফাজ্বল। ফলে পণ্ড হয়ে যায় ফেনসিডিল উদ্ধার কার্যক্রম। তবে জীবনের ঝুঁকি নিয়ে সুমনকে আটক করে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা