kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

গফরগাঁওয়ে চোরের বাড়ি থেকে গরু উদ্ধার, চোরের পলায়ন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে চোরের বাড়ি থেকে গরু উদ্ধার, চোরের পলায়ন

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক চোরের বাড়ি থেকে চারটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় লোকজন চোরকে আটক করলেও পরে সুযোগ বুঝে চোর পালিয়ে যায়। সোমবার রাতে উপজেলার খারুয়া বড়াইল মধ্য পাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আবুল কাশেমের বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে গফরগাঁও থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, আবুল কাশেম সম্প্রতি লংগাইর ইউনিয়নের বাগবেড় গ্রামের ইব্রাহিম বেপারীর ছেলে মানিক মিয়ার একটি বকনা গরু, গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের আবু সাঈদের ছেলে ওমর ফারুকের একটি গাভী ও একটি বকনা গরু এবং হাটুরিয়া এলাকার একটি গরুসহ চারটি গরু চুরি করে তার বাড়ি এনে রাখে। গরুর মালিকরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সোমবার সন্ধ্যা রাতে গরু চোর কাশেমকে আটকসহ চোরাই গরুগুলো জব্ধ করেন। কিন্তু চোর কাশেম চোরাই দুটি গরুসহ কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে লোকজন গরু দুটি রাখতে পারলেও গরু চোর কাশেম পালিয়ে যায়। পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ গরুগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, গরু চোরকে ধরার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়ার মাধ্যমে উদ্ধার করা গরুগুলো প্রকৃত মালিকদের হস্তান্তর করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা