kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

কেরানীগঞ্জের বাদল ডাকাত গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ১৯:৩১ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জের বাদল ডাকাত গ্রেপ্তার

কেরানীগঞ্জের দুর্ধর্ষ ডাকাত মো. বাদল মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে কেরানীগঞ্জ ও সাভার থানায় ডাকাতি ও চুরির বহু মামলা রয়েছে। মঙ্গলবার তাকে বাড়ি ঘেরাও করে আটকের পর এলাকাবাসী পুলিশে সোপর্দ করেছে।

সূত্র জানায়, ডাকাত বাদল মিয়া কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের ইটাভাড়া গ্রামের দুদু মিয়ার ছেলে। নিজস্ব বাহিনী নিয়ে বাদল কেরানীগঞ্জ ও সাভার এলাকায় ডাকাতি, চুরি ও ছিনতাইয়ে যুক্ত ছিল। মঙ্গলবার সকালে এলাকাবাসী জানতে পারেন বাদল নিজ বাড়িতে অবস্থান করছে। পরে তাকে আটকের পর পুলিশে সোপর্দ করা হয়।

হযরতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল বলেন, 'বাদল চিহ্নিত ডাকাত। কেরানীগঞ্জ, সাভার, ধামরাই ও নবাবগঞ্জ এলাকায় রাতের আধারে ডাকাতি করে বেড়ায়। তার বাহিনীর কারনে লোকজন অতীষ্ঠ। দিনের বেলায় সে কোথায় থাকে তা জানা মুশকিল। কয়েকদিন আগে এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটেছে। যার হোতা এই বাদল। তার অবস্থান জানতে পেরে পুলিশ ডেকে ধরিয়ে দিয়েছি।'

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বাদল বিভিন্ন ডাকাতি মামলার পলাতক আসামি। ২০১১ ও ২০১২ সালে তার বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় বেশ কয়েকটি ডাকাতি মামলা হয়েছে। যার ওয়ারেন্ট আছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো মামলা আছে।

মন্তব্য



সাতদিনের সেরা