kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

পরীক্ষা দেওয়া হলো না জিহাদের

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি    

১০ ডিসেম্বর, ২০১৯ ১৫:৪২ | পড়া যাবে ২ মিনিটে



পরীক্ষা দেওয়া হলো না জিহাদের

বার্ষিক পরীক্ষা দিতে বাড়ি থেকে বিদ্যালয়ে যাচ্ছিল বায়োজীদ ওরফে জিহাদ (৭)। কিন্তু বিদ্যালয়ে পৌঁছার আগেই তার সব শেষ হয়ে গেল। একটি মোটরসাইকেলের ধাক্কায় পথেই সে মারা যায়। এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকালে পাকুন্দিয়া উপজেলার মধ্যমান্দারকান্দি এলাকায়। জিহাদ উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে মধ্যমান্দারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। 

পুলিশ জানায়, জিহাদ বার্ষিক পরীক্ষা দিতে বিদ্যালয়ে যাচ্ছিল। পৌনে ১০টার দিকে মঠখোলা-কটিয়াদী সড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় জিহাদকে উদ্ধার করে পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন চালকসহ মোটরসাইকেলটি আটক করে পুলিশে সোপর্দ করে।  

উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আনিসুর রহমান বলেন, জিহাদ খুবই মেধাবী ছাত্র ছিল। দুঃখের বিষয় সে তার ফলাফলটি দেখে যেতে পারেনি। তার এই মর্মান্তিক মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আহুতিয়া তদন্তকেন্দ্রের ইনচার্জ মুহা. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক মোটরসাইকেলটি জব্দ ও চালকসহ দুজনকে আটক করা হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা