kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জানুয়ারি ২০২০। ১৬ মাঘ ১৪২৬। ৪ জমাদিউস সানি ১৪৪১     

পররাষ্ট্র প্রতিমন্ত্রী

'রাজাকারের দোসররা এখনো ফণা তুলে আছে'

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ১৪:১৬ | পড়া যাবে ২ মিনিটে



'রাজাকারের দোসররা এখনো ফণা তুলে আছে'

রাজাকার-আলসামসরা এখনো সাপের মতো ফণা তুলে আছে। তাদের থেকে সতর্ক থাকতে হবে। দুঃখের ইতিহাস, কষ্টের ইতিহাস, জুলুম নির্যাতনের ইতিহাস, ওয়ান ইলেভেনের গ্রেপ্তার-নির্যাতনের ইতিহাস, ক্লিনহার্টের গ্রেপ্তার-নির্যাতনের ইতিহাস এগুলোকে দূরে ঠেলে দিয়ে তরুণ প্রজন্মের জন্য মসৃণ সবুজ বাংলাদেশ রেখে যেতে চাই। গতকাল সোমবার বিকালে আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ছাত্র সংসদের অভিষেক ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম উল্লেখিত বক্তব্য রাখেন।

কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানার সভাপতিত্বে প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে তিলে তিলে গড়ে তুলেছে এই ছাত্রলীগ। প্রতিমন্ত্রী ছাত্রছাত্রীদের উদ্দেশ করে বলেন, শুধুমাত্র ক্লাসে ফার্স্ট হওয়া বা জিপিএ ৫ এর জন্য লেখাপড়া না করে নিজেকে যুগের উপযোগী মেধাবী করে নিজেকে গড়ে তুলতে হবে তোমাদের। বিশ্বে এখন সার্টিফিকেটের চেয়ে মেধার চাহিদা আগের থেকে অনেক বেশি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় যেভাবে এগিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় বাংলাদেশ মধ্যম আয়ের রাষ্ট্র নয় ২০৪১ সালের মধ্যে উচ্চ আয়ের রাষ্ট্র হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা