kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

পদের মূল্য পাঁচ লাখ

ব্যবসায়ীর দোকানে ইউপি চেয়ারম্যানের তালা

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৯ ০৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ব্যবসায়ীর দোকানে ইউপি চেয়ারম্যানের তালা

কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজীর বিরুদ্ধে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতির দোকানে তালা দিয়ে সিলগালা করে দেয়। যদি পদে থাকতে হয় তাহলে চেয়ারম্যানকে পাঁচ লাখ টাকা দিতে হবে, না হয় তাকে চিরতরে রাজনীতি ছেড়ে দিতে হবে।

গতকাল সোমবার সন্ধ্যায় এ অভিযোগ দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ব্যবসায়ী আলী আজগর। ইউনিয়নের শংকরপুর তালতলা বাজারে মা এন্টার প্রাইজ নামের প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক সঙ্গে রাজনীতি করতেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলী আজগর। কিন্তু গত কিছুদিন যাবৎ চেয়ারম্যানের সঙ্গে যোগযোগ না করায় প্রতিহিংসাবসত তার পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করার জন্য চাপ সৃষ্টি করে আসছে। 

পদ ত্যাগ না করায় চেয়ারম্যান ও তার লোকজন তার দোকানে তালা ঝুলিয়ে সিলগালা করে দেয়। যদি পদে থাকতে হয় তাহলে চেয়ারম্যানকে পাঁচ লাখ টাকা দিতে হবে, না হয় তাকে চিরতরে রাজনীতি ছেড়ে দিতে হবে। তাকে চেয়ারম্যান ও তার গ্রুপ হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগে উল্লেখ করেন তিনি।

ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ মামুন অর রশিদ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা