kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জানুয়ারি ২০২০। ১৬ মাঘ ১৪২৬। ৪ জমাদিউস সানি ১৪৪১     

নারায়ণগঞ্জে সাংবাদিকের ছেলের ওপর সন্ত্রাসী হামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৯ ২১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জে সাংবাদিকের ছেলের ওপর সন্ত্রাসী হামলা

নারায়ণগঞ্জে সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের ছেলে আবু বকর সিদ্দিক হামিমের ওপর সন্ত্রাসীরা হামলা করেছে। সন্ত্রাসীদের হামলায় আহত হামিমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকাল রবিবার রাতে নগরের চাষাঢ়ায় জেলা পরিষদ ডাক বাংলোর অদূরে ওই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার রাতেই সাংবাদিক রফিকুল ইসলাম জীবন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

রফিকুল ইসলাম জীবন ইংরেজি দৈনিক নিউ এইজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক। ঘটনার শিকার হামিম এইচএসসি পরীক্ষার্থী। 

এদিকে এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার সঙ্গে যুক্তদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে বিবৃতি দিয়েছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও পেশাদার সাংবাদিকদের সংগঠন পেশাদার সাংবাদিক প্লাটফর্ম। 

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, রবিবার রাতে নগরের কলেজ রোড এলাকার একটি কোচিংয়ে পড়া শেষ করে বাড়ি ফেরার পথে ওই ঘটনা ঘটে। অজ্ঞাত পরিচয় ১০-১২ জন তার পথরোধ করে তাকে মারধর করে। সে কোনো মতে নিজেকে সন্ত্রাসীদের হাত থেকে ছাড়িয়ে নিয়ে ঘটনাস্থলের অদূরে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কাছে আশ্রয় নেয়। বিষয়টি পুলিশ গুরুত্বসহকারে নিয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা