kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

ভৈরবে দুই মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে সাজা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি    

৯ ডিসেম্বর, ২০১৯ ২১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে দুই মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে সাজা

কিশোরগঞ্জের ভৈরবে মাদক সেবনের অপরাধে দুই মাদকসেবীকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।

আজ সোমবার সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দেওয়া হয়। সাজাপ্রাপ্তরা হলো ভৈরব পৌর শহরের আশুরঞ্জন সরণি এলাকার মৃত জহর দেবনাথের ছেলে ঝন্টু দেবনাথ (৪২) ও ঘোড়াকান্দা এলাকার মৃত মন্নাফ মিয়ার ছেলে হেলিম মিয়া (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার সন্ধ্যা ৮টার দিকে রাণীর বাজার ব্রিজ সংলগ্ন ঘোড়াকান্দা বালুর মাঠে গাঁজা বিক্রি ও সেবনের অপরাধে অভিযান চালিয়ে ভৈরব পুলিশ ফাঁড়ির সদস্যরা তাদের আটক করে। আটকের পর সোমবার ১০টায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ঝণ্টু দেবনাথ ও হেলিম মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়। সাজা প্রদানের পর তাদেরকে কিশোরগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, ভৈরবকে মাদকমুক্ত করতে ভৈরবের প্রশাসন নিরলস কাজ করছে। মাদকসেবী, মাদক ব্যবসায়ী সমান অপরাধী। কাউকে ছাড় দেওয়া হবে না। অপরাধী যেই হোক তাদেরকে সঠিক আইনের মাধ্যমে সাজা প্রদান করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা