kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

শুভসংঘের তত্ত্বাবধানে

দুই মেধাবী শিক্ষার্থীর পাশে সাংসদ মনোরঞ্জন শীল

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৯ ২০:১০ | পড়া যাবে ২ মিনিটে



দুই মেধাবী শিক্ষার্থীর পাশে সাংসদ মনোরঞ্জন শীল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির চান্স পাওয়া দুই শিক্ষার্থীকে কালের কণ্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা শাখার তত্ত্বাবধানে ভর্তির জন্য অর্থসহায়তা তুলে দিয়েছেন দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

শিক্ষার্থীরা হলেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পুন্ডুরী গ্রামের হতদরিদ্র কৃষি শ্রমিক সন্তোষ বর্মনের ছেলে অজয় বর্মন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ মোট ৪টি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছেন। আরেক মেধাবী মুখ মোছা. আফরিণ খাতুন। তিনি কাহারোল উপজেলার ভাতগাঁও গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে। তিনিও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ ৪টি বিশ্বব্যিালয়ে চান্স পেয়েছেন।

দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শুভসংঘের বন্ধুরা হতদরিদ্র মেধাবী মুখ খুঁজে বের করে ভর্তির অর্থ সহায়তা প্রদানে অনুপ্রাণিত করেছে। তাদের অনুপ্রেরণায় আমি এই দরিদ্র মেধাবী শিক্ষার্থীদেরকে সহায়তা করতে পারলাম। এ জন্য শুভসংঘের বন্ধুদের ধন্যবাদ।

আজ সোমবার দুপুরে দিনাজপুর শহরের স্টেশন রোডস্থ্য তার নিজ কার্যালয়ে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপরিউক্ত কথাগুলো বলেন।

এ সময় বীরগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, কালের কণ্ঠ দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন, শুভসংঘ দিনাজপুর জেলা শাখার উপদেষ্ঠা শফিকুলা হক শুকলা, বঙ্গবন্ধু সৈনিক লীগ দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক কামাল হোসেনসহ শুভসংঘের বন্ধুরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা