kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

চার দিন পর ডুবে যাওয়া সেই কলেজছাত্রের লাশ উদ্ধার

সিঙ্গাইর, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



চার দিন পর ডুবে যাওয়া সেই কলেজছাত্রের লাশ উদ্ধার

মানিকগঞ্জের হরিরামপুরের ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজের চারদিন পর কলেজছাত্র রনি বিশ্বাসের (২৬) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ঢাকার দোহার উপজেলার কার্তিকপুরের বাহ্রা ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রনি বিশ্বাস সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র ও উপজেলার চালা ইউনিয়নের হাসমিলান গ্রামের কাদের বিশ্বাসের ছেলে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৫ ডিসেম্বর রনি বন্ধুদের সাথে ইঞ্জিনচালিত নৌকা করে বনভোজনে যাচ্ছিলেন। পথিমধ্যে বালুবাহী ভলগেটের ধাক্কায় তাদের বহনকারী নৌকাটি পদ্মা নদীতে ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও রনি নিখোঁজ হন। ফায়ার সার্ভিস কর্মীরা অনেক চেষ্টার পরও তার লাশের সন্ধান করতে পারেননি।

হরিরামপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মুঈদ চৌধুরী বলেন, সোমবার সকাল ৯টার দিকে ঢাকার দোহার উপজেলার বহ্রা খেয়াঘাট এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয় প্রশাসন আমাদেরকে জানান। খবর পেয়ে সকাল ১১টার সময় রনি বিশ্বাসের মামা ড. বিল্লাল হোসেনকে সাথে করে ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করা হয়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা