kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

ডোমারে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা

ডোমার (নীলফামারী) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



ডোমারে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা

গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী পুরাতন পরিষদসংলগ্ন মাঠে। রবিবার বিকালে বিজয়ের মাস ঘিরে এই প্রতিযোগিতার আয়োজন করে ডোমার উপজেলার পশ্চিম বোড়াগাড়ী যুব ঐক্য পরিষদ। ঘোড়দৌড় প্রতিযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা চারটি গ্রুপে বিভক্ত করে ৪০টি ঘোড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। হাজারো দর্শকের সমাগমে আনন্দমুখর পরিবেশে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

উপভোগ্য এই ঘোড়দৌড় প্রতিযোগিতায় গ্রুপ 'এ'-তে প্রথম স্থান অধিকার করেন রংপুর জেলার মোহসিন ইসলাম ও দ্বিতীয় স্থান পায় নীলফামারীর ডোমার উপজেলার কাফি বানিয়া। গ্রুপ 'বি'-তে  প্রথম হয়েছেন নীলফামারী জেলার লিটন ইসলাম ও দ্বিতীয় হন পঞ্চগড় জেলার সাহাজাহান। গ্রুপ 'সি'-তে প্রথম হয়েছেন পঞ্চগড় জেলার বোদা উপজেলার আয়নাল রহমান ও দ্বিতীয় হয়েছেন ডোমার উপজেলার বাবু ইসলাম এবং গ্রুপ 'ডি'-তে প্রথম হয়েছেন ডোমার উপজেলার বেলাল হোসেন ও দ্বিতীয় হন নওগাঁ জেলার মিঠুন ইসলাম। 

প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা