kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

কুমিল্লা উত্তর জেলা আ. লীগ সম্মেলন

বিলবোর্ড ছেঁড়ায় থানায় জিডি করলেন এমপি

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৯ ০১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বিলবোর্ড ছেঁড়ায় থানায় জিডি করলেন এমপি

ছবি: কালের কণ্ঠ

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে সাধারণ সম্পাদক প্রার্থী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম সিআইপি’র বিলবোর্ড ছিঁড়ে ফেলায় থানায় জিডি করেছেন তিনি।

রবিবার (৮ নভেম্বর) বিকেলে সম্মেলনস্থল চান্দিনা মহিলা কলেজ মাঠে এসে তিনি এ অবস্থা দেখে তাৎক্ষণিক চান্দিনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ সময় তার নেতা-কর্মীর ক্ষুব্ধ হয়ে স্লোগান দেন।

এ ব্যাপারে সেলিমা ইসলাম এমপি বলেন, সম্মেলনস্থলে সবার ব্যানার-ফেস্টুন-বিলবোর্ড রয়েছে। শুধুমাত্র আমার ২টি বিলবোর্ডই ছিঁড়ে ফেলা হয়েছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এটা প্রতিহিংসার রাজনীতিও বটে। তবে কাউকে দায়ী করছি না। থানায় জিডি করেছি। থানা পুলিশ তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখবেন। আর বিলবোর্ড ছেঁড়া হলেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার কর্মতৎপরতা থেমে থাকবে না।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, সোমবার (৯ ডিসেম্বর) চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত হবে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শেখ ফজলুল করিম সেলিম এমপি। 

মন্তব্য



সাতদিনের সেরা