kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

নলডাঙ্গা উপজেলা আ. লীগের সভাপতি রুবেল, সম্পাদক লিটন

নাটোর প্রতিনিধি   

৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



নলডাঙ্গা উপজেলা আ. লীগের সভাপতি রুবেল, সম্পাদক লিটন

৭ বছর পর নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি পদে জেলা পরিষদ সদস্য রইস উদ্দিন রুবেল ও সাধারণ সম্পাদক পদে তৌহিদুর রহমান লিটন নির্বাচিত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের পুরাতন কমিটির সভাপতি ইয়াকুব আলী মন্ডলের সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন করেন নাটোর নলডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ সংরক্ষিত ‌আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। এছাড়াও সম্মেলনে প্রথম অধিবেশনে নাটোর জেলা ও নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মিরা বক্তব্য রাখেন।

মধ্যাহ্নভোজ শেষে দ্বিতীয় অধিবেশনে ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার এবং উপজেলা থেকে আগত দলীয় নেতাকর্মিদের ভোটদান পর্ব শুরু হয়। এতে সভাপতি পদে তিনজন প্রার্থী রইস উদ্দিন রুবেল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও আব্দুর শুকুর প্রতিদ্বন্দ্বিতা  করেন।

এর মধ্যে ১৯২ ভোট পেয়ে জেলা পরিষদ সদস্য রইস উদ্দিন রুবেল নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ২২ ভোট আর আব্দুর শুকুর পান ১২ ভোট।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে মোট তিনজন প্রার্থী তৌহিদুর রহমান লিটন, আয়ুউব আলী মন্ডল ও আকতার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ২০৫ ভোট পেয়ে তৌহিদুর রহমান লিটন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আয়ুউব আলী মন্ডল ১৫ ভোট ও আকতার হোসেন পান ৭ ভোট।

সন্ধ্যা ৭টার দিকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা দেন। আগামী তিন বছরের জন্য নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগে এ দুই তরুণরা নেতৃত্ব দেবেন।

মন্তব্য



সাতদিনের সেরা