kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

পাটগ্রামে ৭ বছর পর আওয়ামী লীগের সম্মেলন

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০১৯ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



পাটগ্রামে ৭ বছর পর আওয়ামী লীগের সম্মেলন

সাত বছর পর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে পূর্ণ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক পদে মো. রুহুল আমীন বাবুলকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। মো. রহুল আমীন বাবুল বর্তমানে পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান।

আজ রবিবার (৮ডিসেম্বর) দুপুরে কড়া নিরাপত্তা আর বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতিতে পাটগ্রাম জেলা পরিষদ হলরুমে ওই সম্মেলন হয়।

সকাল সাড়ে ১১ টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মো. মোতাহার হোসেন জাতীয় ও দলীয় পতাকা তোলার মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন। প্রথম অধিবেশনে পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্ণ চন্দ্র রায় সভাপতিত্ব করেন।

এতে অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মতিয়ার রহমান, সংরক্ষিত নারী আসনের প্রাক্তন সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সিরাজুল হকসহ জেলা ও উপজেলার অন্য নেতারা উপস্থিত ছিলেন।

দ্বিতীয় অধিবেশনে স্থানীয় সংসদ সদস্য মো. মোতাহার হোসেন সভাপতিত্ব করেন। এ সময় সমঝোতার মাধ্যমে পূর্ণ চন্দ্র রায় সভাপতি ও মো. রুহুল আমীন বাবুলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এর আগে ২০১২ সালের অক্টোবর মাসে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়।

মন্তব্য



সাতদিনের সেরা