kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

'সরকার মানসম্মত শিক্ষার পরিবেশ তৈরিতে কাজ করছে'

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০১৯ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



'সরকার মানসম্মত শিক্ষার পরিবেশ তৈরিতে কাজ করছে'

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যাগে মানসম্মত শিক্ষার পরিবেশ তৈরির লক্ষ্যে শিক্ষার্থীদের  অংশগ্রহণে 'আমাদের বিদ্যালয় আমাদের অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার' শীর্ষক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ আজ রবিবার সম্পন্ন হয়েছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আলমগীর হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মহি উদ্দিন আহমেদ তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস-চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার আশীষ চক্রবর্তী, উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইকড়ছই সিনিয়র দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ছমির উদ্দিন, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, শ্রীরামসী হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হাজের আলী, ঘোষগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদীপ ভট্টাচার্য্য প্রমুখ এবং লিখিত প্রবন্ধ পাঠ করেন প্রধান শিক্ষক আব্দুল মালেক।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার মানসম্মত শিক্ষার পরিবেশ তৈরির লক্ষে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় শিক্ষা প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধনের প্রচেষ্টা অব্যাহত রাখার আহ্বান এবং উপজেলা প্রশাসনের এ উদ্যোগকে সাধুবাদ জানান।

সভা শেষে পৌরসভা, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে বিজয়ী প্রতিষ্ঠান প্রধানদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

মন্তব্য



সাতদিনের সেরা