kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

শেরপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু, আটক ২

শেরপুর প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০১৯ ১৮:০২ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু, আটক ২

শেরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আগাতে এক গৃহবধূ খুন হয়েছে। সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী পশ্চিম নয়াপাড়া গ্রামে আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা বেগম (৫৫) ওই গ্রামের তোরাব আলীর স্ত্রী। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ স্থানীয় মৃত আইদ আলীর ছেলে শামছুল হক (৫৩) ও তার ছেলে আলতাফ মিয়াকে (২২) আটক করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত স্থানীয় তোরাব আলীর সাথে জ্যাঠাতো ভাই শামছুল হক ও তার পরিবারের সদস্যদের ৯ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে বিরোধপূর্ণ ওই জমিতে শামছুল হক তার লোকজন নিয়ে কলাগাছ লাগাতে গেলে বাঁধা দেন তোরাব আলীর স্ত্রী আনোয়ারা বেগম। সে সময় বাগবিতণ্ডার একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন আনোয়ারা বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

মন্তব্য



সাতদিনের সেরা