kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

দিরাইয়ে নিখোঁজের দুদিন পর ঘরে মিলল শিশুর ঝুলন্ত লাশ

দিরাই-শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি   

৮ ডিসেম্বর, ২০১৯ ১৭:০৩ | পড়া যাবে ২ মিনিটে



দিরাইয়ে নিখোঁজের দুদিন পর ঘরে মিলল শিশুর ঝুলন্ত লাশ

সুনামগঞ্জের দিরাইয়ে নিখোঁজের দুই দিন পর বসত ঘরের সাথে থাকা বারান্দাঘর থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় সোহাগ মিয়া (১০) নামক এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার বেলা ২টায় পৌর সদরের ৬ নম্বর ওয়ার্ডের মজলিশপুর এলাকার আব্দুল হাসিম মিয়ার ঘর থেকে এ লাশ উদ্ধার করে দিরাই থানা পুলিশ। সে শাল্লা উপজেলার শশারকান্দা গ্রামের মৃত খোকন মিয়ার পুত্র। নিহত সোহাগের মা রুকেনা বেগম দুইপুত্র সন্তান নিয়ে বাবা আব্দুল হাসিমের বাড়িতে বসবাস করতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার বেলা ৩টার দিকে মাঠে খেলায় যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে রাতে বাড়ি ফিরেনি সোহাগ। অনেক খোঁজাখুজির পর পরদিন শনিবার ছেলে হারানোর সংবাদ জানিয়ে দিরাই থানায় সাধারণ ডায়রি করেন রুকেনা বেগম। রবিবার বেলা ১টার দিকে ঘরের সাথে থাকা খড়কুটো রাখার বারান্দাঘর থেকে দুর্গন্ধ বের হলে দরজা খুলে দেখা যায় গলায় ফাঁস লাগানো অবস্থায় শিশু সোহাগের লাশ ঝুলছে।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ জানা যাবে। 

মন্তব্য



সাতদিনের সেরা