kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

সিঙ্গাইর জাতীয় পার্টির সম্মেলন : সভাপতি সালাম, সম্পাদক রফিকুল

মোবারক হোসেন, সিঙ্গাইর (মানিকগঞ্জ)   

৭ ডিসেম্বর, ২০১৯ ২৩:৪৬ | পড়া যাবে ৩ মিনিটে



সিঙ্গাইর জাতীয় পার্টির সম্মেলন : সভাপতি সালাম, সম্পাদক রফিকুল

উৎসবমুখর পরিবেশে মানিকগঞ্জেজর সিঙ্গাইর উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের নিউ মার্কেট কনভেনশন সেন্টারে এ সম্মেলন হয়। সম্মেলল থেকে উপজেলা, পৌরসভা ও ১১টি ইউনিয়ন জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি সৈয়দ আব্দুল মান্নান। বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, সদস্য এম এ ছোবান, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. হাসান সাঈদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হুমায়ন খান, সদস্য সচিব বেলাল হোসেন খাঁন ও উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান।

তালেবপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রাজিব বিশ্বাসের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ আব্দুল বাতেন বাবুল, পৌর জাতীয় পার্টির সভাপতি আবুবকর সিদ্দিক, বলধারা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি কাজী মনসুর ও উপজেলা যুব সংহতির সভাপতি মেজবাহ উদ্দিন কমেন্ড প্রমুখ।

সম্মেলন শেষে আব্দুস সালাম সভাপতি ও রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক ও শাহাদাৎ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্যবিশিষ্ট উপজেলা জাতীয় পার্টি, আবুবকর সিদ্দিক সভাপতি ও সালাহ উদ্দিন খোকাকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট সিঙ্গাইর পৌরসভা এবং ৫১ সদস্যবিশিষ্ট উপজেলার ১১টি ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় জেলা, উপজেলা, পৌরসভা এবং ১১টি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১১টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক এমপি সৈয়দ আব্দুল মান্নান। অতিথিরা মঞ্চে আসন গ্রহণ করার পর তাদের ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আব্দুল মান্নান বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের হাত ধরে এ দেশের প্রশাসনিক বিকেন্দ্রীকরণ ও উন্নয়নের ধারা সূচিত হয়। দেশের গণতন্ত্রের অগ্রযাত্রায় তার অগ্রণী ভূমিকা রয়েছে। তার যোগ্য উত্তরসুরী পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি আগামীতে আরো শক্তিশালী হবে।

মন্তব্য



সাতদিনের সেরা