kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

গাঁজা সেবনে নারীসহ দণ্ডিত ৩

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ২৩:২০ | পড়া যাবে ১ মিনিটে



গাঁজা সেবনে নারীসহ দণ্ডিত ৩

কিশোরগঞ্জের ভৈরবে মাদকসেবনের অপরাধে এক নারীসহ তিনজনকে সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। তারা পৌরসভার পলতাকান্দা এলাকায় গাঁজা সেবন করছিলেন বলে জানা গেছে।

সূত্র জানায়, সাজাপ্রাপ্ত নারী শান্তা বেগম (৩৫) নরসিংদী জেলার রায়পুরা থানাধীন শ্রীরামপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে। মোহাম্মদ সুমন (৪০)  ভৈরব পৌর এলাকার পলতকান্দা গ্রামের  সিরাজ মিয়ার ছেলে। নূরুল আমীন (৬০) একই এলাকার মৃত মগবুল হোসেনের ছেলে। তারা শনিবার সন্ধ্যায় পৌর এলাকার পলতাকান্দা এলাকায় গাঁজা সেবন করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা সেখানে উপস্থিত হন। ভৈরব থানা পুলিশের সহযোগিতায় তাদের আটক করেন। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শান্তা বেগমকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।  সুমন ও নূরুল আমীনকে এক বছর ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানা বলেন, পলতাকান্দা এলাকায় মাদকের ব্যবহার বেড়েছে। র‌্যাব, পুলিশের পাশাপাশি উপজেলা প্রশাসন এ বিষয়ে নজরদারি করছে। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সাজা প্রদানের মাধ্যমে ভৈরবকে মাদকমুক্ত করার চেষ্টা চলছে।'

মন্তব্য



সাতদিনের সেরা