kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে দণ্ডিত যুবক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ২২:১০ | পড়া যাবে ২ মিনিটে



কালিয়াকৈরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে দণ্ডিত যুবক

গাজীপুরের কালিয়াকৈরের রাখালিয়াচালা এলাকায় এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে গোলাম কিবরিয়া নামে এক যুবককে ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। আজ শনিবার দুপুরে কালিয়াকৈর নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই রায় প্রদান করেন। এ সময় গোলাম কিবরিয়ার সহযোগী রিফাত হোসেনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

কারাদণ্ডপ্রাপ্ত গোলাম কিবরিয়া কালিয়াকৈরের সফিপুর পূর্বপাড়া রাখালিয়াচালা এলাকার আব্দুল জলিল সরকারের ছেলে। তিনি কালিয়াকৈরের জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কালিয়াকৈরের সফিপুর পূর্বপাড়া মডেল স্কুলের ৯ম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করছে গোলাম কিবরিয়া। শনিবার সকালে স্কুলে পরীক্ষা দিতে যাচ্ছিল সে। এ সময় বখাটে গোলাম কিবরিয়া ও তার সহযোগী রিফাত তাকে হাত ধরে টানাটানি করে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ওই স্কুলছাত্রীকে গালে চড় মারে গোলাম কিবরিয়া। পরে স্কুলছাত্রী বিষয়টি স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে জানায়। পরে প্রধান শিক্ষক বিষয়টি পুলিশকে জানান।

খবর পেয়ে মৌচাক ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটে যুবক গোলাম কিবরিয়া ও তার সহযোগী রিয়াতকে আটক করে। দুপুরে খবর পেয়ে কালিয়াকৈর নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অপরাধে গোলাম কিবরিয়াকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন এবং তার সহযোগী রিফাতকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন বলেন, স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অপরাধে গোলম কিবরিয়াকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। এ ছাড়া তার সহযোগী রিফাতকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা