kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

নাচে, গানে মঞ্চ মাতালো প্রতিবন্ধী শিশুরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ২১:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাচে, গানে মঞ্চ মাতালো প্রতিবন্ধী শিশুরা

নাচ, গান, অভিনয় করে ব্রাহ্মণবাড়িয়া শিল্পকলা একাডেমির মঞ্চ মাতিয়েছে বিশেষ ক্ষমতা সম্পন্ন (প্রতিবন্ধী) শিশুরা। আজ শনিবার বিকেলে তাদের অন্তত ১৫ জনের একটি দল এসব পরিবেশনা তুলে ধরেন। শিল্পকলা একাডেমি এ অনুষ্ঠানের আয়োজন করে।

শিল্পকলা একাডেমির সহ-সভাপতি আল-মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া প্রমুখ।

নাচ, গান ও অভিনয় পরিবেশন করে কবিতা খাতুন, রিমন মিয়া, গোবিন্দ সাহা, মো. মহিউদ্দিন, মাহুমা খানম, লিজা রানী দাস, হুমায়ারা সিদ্দিকা নুন, মুজাহিদ রহমান, জান্নাতুল ফেরদৌস তন্নী, মামুনূর রশিদ রনি, সাওবান, রাব্বি।

জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক উসমান গণি সজীব জানান, বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশুদের এমন পরিবেশনা দেখে সবাই মুগ্ধ। এমন সুন্দর পরিবেশনার মধ্য দিয়ে প্রমাণ হয়েছে সুযোগ পেলে তারা অনেক কিছুই করতে পারে।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান তার বক্তব্যে বলেন, ওই শিশুরা অন্য আট-দশটা শিশুর মতোই। বিশেষ ক্ষমতাসম্পন্ন অনেক শিশুই ইতিমধ্যেই বিভিন্নভাবে সাফল্য অর্জন করেছে। আজকের এই অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের মধ্যে আরো আগ্রহ সৃষ্টি হবে।’    

মন্তব্য



সাতদিনের সেরা