kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

ঘাটাইলে গায়ে আগুন দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহনন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ১৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ঘাটাইলে গায়ে আগুন দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহনন

টাঙ্গাইলের ঘাটাইলে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে কমলা আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহনন করেছে। উপজেলার দেউপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামে আজ (৭ ডিসেম্বর) শনিবার সকাল  ১০টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার দেউপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামের সৌদিআরব প্রবাসী নূরুল ইসলামের মেয়ে কমলা আক্তার। নুরুল ইসলামের চার মেয়ের মধ্যে কমলা সবার ছোট। সে এবার ঘাটাইল উপজেলার ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

কমলা আক্তারের ফুপাতো ভাই ইব্রাহিম জানান, শনিবার সকাল ১০টার দিকে কমলার মা আনোয়ারা বেগম কমলাকে একা বাড়িতে রেখে বাড়ির পাশের মাঠে ছাগল চড়াতে যায়। কমলা আক্তারের কথা মত সে বাড়ির গেটের বাইরে তালা দিয়ে যায়। এ সময় বাড়ি ফাঁকা পেয়ে কমলা তার সারা শরীরে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় তার চিৎকারে বাড়ির আশেপাশের প্রতিবেশীরা দৌড়ে গিয়ে বাড়ির সীমানার টিনের বেড়া কেটে বাড়িতে প্রবেশ করে। প্রতিবেশীরা তার শরীর পোড়া অর্ধমৃত দেহ বারান্দায় পড়ে থাকতে দেখতে পায়। এ সময় তার মা দৌড়ে বাড়িতে আসেন। কিছুক্ষণ পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরিবারের দাবি, কমলা শরীরের নানা ব্যাথাজনিত রোগে ভুগছিল এবং সৌদিআরব প্রবাসী বাবার সাথেও পরিবারের সম্পর্কের ভালো ছিল না। এ কারণে সে আত্মহননের পথ বেছে নিতে পারে।

খবর পেয়ে পুলিশের গোপালপুর সার্কেলের এএসপি আমির খসরু ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ঘাটাইল থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম বলেন, কি কারণে গায়ে কেরোসিন দিয়ে আত্মহনের পথ বেছে নিয়েছে তা সঠিক করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা