kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জানুয়ারি ২০২০। ১৬ মাঘ ১৪২৬। ৪ জমাদিউস সানি ১৪৪১     

জামালপুরে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার

জামালপুর সদর উপজেলায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে সদরের তিতপল্লা ইউনিয়নের গজারিয়া বিলের পাশের ধানক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, শনিবার সকালে সদরের তিতপল্লা ইউনিয়নের গজারিয়া বিলের পাশের ধানক্ষেতে বিবস্ত্র ও অর্ধগলিত এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে ধানকাটা শ্রমিকরা। এ সময় স্থানীয় বিপুল সংখ্যক মানুষ সেখানে ভিড় করলেও কেউ তাকে শনাক্ত করতে পারেনি। আনুমানিক ৩৫ বছরের ওই ব্যক্তির মরদেহের মাথায় আঘাতের ক্ষত রয়েছে।

পুলিশ ও গ্রামবাসীর ধারণা, কয়েকদিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। তার দেহ পচে গলে চেহারা প্রায় বিকৃত হয়ে গেছে। খবর পেয়ে স্থানীয় নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আব্দুল লতিফ মিয়া কালের কণ্ঠকে বলেন, ‘অজ্ঞাত ওই ব্যক্তির মাথায় আঘাতের ক্ষত রয়েছে। তার দেহ পচে গলে চেহারা প্রায় বিকৃত হয়ে গেছে। এ ব্যাপারে সদর থানায় সাধারণ ডায়েরি করে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের প্রতিবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।’ 

মন্তব্য



সাতদিনের সেরা