kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

বানারীপাড়ায় ঘরের ভেতর মা ও ভগ্নিপতির, পুকুরে খালাতো ভাইয়ের লাশ

বরিশাল অফিস   

৭ ডিসেম্বর, ২০১৯ ১০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



বানারীপাড়ায় ঘরের ভেতর মা ও ভগ্নিপতির, পুকুরে খালাতো ভাইয়ের লাশ

বরিশালের বানারীপাড়ায় কুয়েত প্রবাসীর বসতবাড়ি থেকে তার দুই স্বজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া তাঁর খালাতো ভাইয়ের লাশ বাড়ির পিছনের পুকুর থেকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাতে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এই ঘটনা ঘটলেও শনিবার সকালে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আব্দুর রবের ঘরের বেলকনি থেকে তাঁর বৃদ্ধা মা মরিয়াম বেগমের (৭৫) লাশ, ঘরের একটি কক্ষ থেকে আব্দুর রবের ভগ্নিপতি শফিকুল আলমের (৬৫) লাশ উদ্ধার করা হয়। এছাড়াও রবের খালাতো ভাই মো. ইউসুফের (২২) ‌লাশ হাত পা বাধা অবস্থায় বাড়ির পিছনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান, কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আবদুর রবের বৃদ্ধ মা মরিয়মসহ ওই তিনজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে দুর্বৃত্তরা প্রবাসীর একতলা বাড়িতে ঢুকে তাদের হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। ঘরের বেলকনি থেকে বৃদ্ধ মায়ের মরদেহ এবং একটি কক্ষ থেকে আবদুর রবের ভগ্নিপতির মরদেহ উদ্ধার করা হয়।

এছাড়াও রবের খালাতো ভাইয়ের ‌মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় বাড়ির পিছনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

ওই বাড়ির সব ঘরের দরজা জানালা বন্ধ ছিল, শুধু ছাদের দরজা খোলা পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন। হত্যাকাণ্ডের পর তারা ছাদ দিয়ে পালিয়ে গেছেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা