kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ১৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ০৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ১৫

ফাইল ফটো

মেঘনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত ও অপর ১৫ জন আহত হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার চরকিশোরগঞ্জের কাছে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা থেকে চাঁদপুরগামী এমভি বোগদাদিয়া-১৩ ও শরীয়তপুর থেকে ঢাকাগামী এমভি মানিক-৪ লঞ্চের মধ্যে এই সংঘর্ষ হয়। শুক্রবার দিবাগত রাত প্রায় ১টার দিকের এই ঘটনার পর উভয় লঞ্চ গন্তব্যে চলে যায়।

নিহত ব্যক্তির নাম মো. হুমায়ুন। তাঁর বয়স ৩৫-৪০ বছর। তার বাড়ি শরিয়তপুরের ভেদরগঞ্জ বলে জানা গেছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. মোস্তাফিজুর রহমান বলেন, বোগদাদিয়া-১৩ লঞ্চের পেটের দিকে মেরে দেয় এমভি মানিক-৪। এতে মানিক লঞ্চের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। বোগদাদিয়া লঞ্চেরও ক্ষয়ক্ষতি হয়। মানিক-৪ লঞ্চের এক যাত্রী ঘটনাস্থলেই লঞ্চের ভেতরে চাপা লেগে মারা যান। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কোনো যাত্রী নদীতে পড়ে নিখোঁজ রয়েছে কি না, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তারপরও দুর্ঘটনাস্থলে তল্লাশি চলছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে ভোরে ঘন কুয়াশা ছিল। কুয়াশা কেটে যাওয়ার পর নৌ-পুলিশ সদস্যরা খোঁজাখুঁজি করছেন। আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

তিনি জানান, ঘটনার পর দ্রুত গন্তব্যে চলে যাওয়ায় লঞ্চ দুইটি আটক করা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা