kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

'আওয়ামী লীগ দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ক্ষমতায় আসে'

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ০২:৩০ | পড়া যাবে ৩ মিনিটে



'আওয়ামী লীগ দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ক্ষমতায় আসে'

শাহীন আহমেদ। ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই দেশ ও দেশের মানুষের জন্য সব সময় কাজ করে যাচ্ছে। যাতে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়ন হয়, আওয়ামী লীগ তৃণমূলের রাজনীতি ও দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করে বলেই ক্ষমতায় আসতে পারে, কেরানীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়নের ১ থেকে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত চার দলীয় জোট সরকারের আমলে দেশের সাধারণ জনগণ বিভিন্ন সমস্যা ও তাদের সন্ত্রাসী বাহিনীদের বিরুদ্ধে রাজপথে নেমে এসেছিল, কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুৎ, রাস্তাঘাটসহ কোনো কিছুর জন্য কেউ রাস্তায় নেমে আসেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার গঠনের পর পরই দেশে তৈরি হয়েছে এক উন্নয়নের ছোঁয়া, আর এই উন্নয়ন বর্তমানে রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে তাই আমি আপনাদের সকলের উদ্দেশ্যে বলতে চাই আপনারা এই উন্নয়নকে আরো গতিশীল করতে আরো শক্তিশালী আওয়ামী লীগ গড়ে তুলুন । যে আওয়ামী লীগে থাকবে না কোনো মাদকসেবী, সন্ত্রাসী।

গতকাল শুক্রবার সন্ধ্যায় (৬ ডিসেম্বর) কালিন্দী ইউনিয়নের ১ থেকে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলন উপলক্ষে চড়াইল খেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন খোকন এ সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নূর ইসলাম বাচ্চু নূরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য ও মহিলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি অ্যাড. আনোয়ারা বেগম, কেন্দ্রীয় হকার্স লীগের সাধারণ সম্পাদক হাজি আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, কালিন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন, উপজেলা সদস্য মো. ইকবাল হোসেন কালিন্দী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন গনিসহ সভাপতি মো. জিলহজ্জ, সাংগঠনিক সম্পাদক হাজী জাহিদ হোসেন রনি, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ইয়ামিন, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি কামরুল ইসলাম কামু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগমসহ স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতারা। সম্মেলন শেষে কনসার্টের আয়োজন করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা