kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

আজ সিঙ্গাইর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন

মোবারক হোসেন, সিঙ্গাইর (মানিকগঞ্জ)   

৭ ডিসেম্বর, ২০১৯ ০১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



আজ সিঙ্গাইর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন

আজ শনিবার (৭ ডিসেম্বর) মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন। পৌর শহরের নিউ মার্কেট কনভেনশন সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিটির সভাপতি সাবেক এমপি সৈয়দ আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের শুভ উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব গোলাম মো. রাজু, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ ও মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুমায়ন খান। 

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান জহিরুল আলম রুবেল। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন খাঁন ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হাসান সাঈদ।

সভাপতিত্ব করবেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি খলিলুর রহমান।
সকাল সাড়ে ১০টায় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক সাদা পায়রা অবমুক্ত করে সম্মেলন উদ্বোধন করার পর অতিথিরা মঞ্চে আসন গ্রহণ করবেন। পরে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হবে।

এদিকে সম্মেলনকে সামনে রেখে স্থানীয় জাতীয় পার্টির নেতা-কর্মীদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুস সালাম ও যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম বলেন, সময়োপযোগী রাজনৈতিক অবকাঠামো গড়ে তুলতে উপজেলা জাতীয় পার্টির সম্মেলন করা হচ্ছে। এতে নেতাকর্মীদের মাঝে প্রাণের সঞ্চার হবে ও যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে।

নেতাকর্মীরা দলে দলে সম্মেলনে যোগদান করবেন। সম্মেলন সফল ও সার্থক করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানান উপজেলা জাতীয় পার্টির এই দুই শীর্ষ নেতা।

মন্তব্য



সাতদিনের সেরা