kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

পঞ্চগড়ে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৩

পঞ্চগড় প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড়ে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৩

পঞ্চগড়ের বোদা উপজেলার নগর সাকোয়া এলাকায় ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে জাহাঙ্গীর আলম (৪২) নামে অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন ওই অটোরিকশার আরও তিন যাত্রী।
আহতদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত জাহাঙ্গীর আলমের বাড়ি দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মাধ্য শিকারপুর এলাকায়। সে ওই এলাকার হামিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মধ্য শিকারপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (২৫), একই এলাকার সত্যেন রায়ের ছেলে সবুজ রায় (২৬) ও রবি রায়ের ছেলে তপন রায় (২২)। আহত তিনজনই পেশায় ট্রাক্টর চালক।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় জেলার উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মধ্য শিকারপুর এলাকা থেকে জাহাঙ্গীরের অটোরিকশায় আলমগীর, সবুজ ও তপন বোদা উপজেলা সদরে যাচ্ছিলেন। যাওয়ার পথে নগর সাকোয়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির ট্রাকের সাথে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা অটোরিকশার ভেতরে থাকা যাত্রী ও চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে সবুজ, আলমগীর ও তপনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার পর ট্রাক রেখে পালিয়ে যায় চালক।

মন্তব্য



সাতদিনের সেরা